বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
আন্তগ্রাম মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আন্তগ্রাম মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বরিশাল রিপোর্টঃ ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল , মাদক ছেড়ে মাঠে চল এই শ্লেগান সামনে রেখে বরিশাল বানারীপাড়া ব্রাক্ষনকাঠী আন্তগ্রাম মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯(আগস্ট) বিকেলে খেলাটি উপজেলার বানড়ীপাড়া ব্রাক্ষনকাঠী স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় স্থানীয় দল কাজলাহার একদশ বানাম ব্রাক্ষনকাঠী একাদশ  দলের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলাটি নির্ধারিত সময় কেউ গোল করতে না পারায় শেষে ট্রাইব্রেকারে অনুষ্ঠিত হয়। পরেট্রাইব্রেকারে ব্রাক্ষনকাঠী একাদশ  দলকে ৪-৩ গোলে পরাজিত করে কাজলাহার একাদশ দলটি জয় লাভ করে।

এ সময় বানড়ীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বানারীপাড়া সদর  ইউনিয়ানের বারবার নির্বাচিত চেয়ারম্যান আঃ জলিল ঘরামী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ফারুক ঘরামী, বানারীপাড়া সদর ইউনিয়ানের ছাত্রলীগের আহবায়ক মোঃ জহিরুল ইসলাম সৌরাভ, মোঃ শফিকুল ইসলাম সুমন মেম্বরসহ   এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। খেলা শেষে বিজয়ী কাজলাহার একাদশ দলকে  ট্রফি ও রানার্স আপ ব্রাক্ষনকাঠী দলকে প্ররাইজ তুলে দেন অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana